বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News
SONY DSC

মঠবাড়িয়ায় গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল দিয়ে ইংরেজী নববর্ষ উদযাপন

ইসরাত জাহান মমতাজ : প্রধানমন্ত্রী শেখ হাসিরা উদ্দেশ্য জনগণের দোরগোরায় সেবা পৌছে দেয়া। এ লক্ষ্য অর্জনে কেক কাটা নয়, বাজি ফাটানো নয় অসহায় ঘুমান্ত শীতার্তদের জাগিয়ে ৩১ ডিসেম্বর রবিবার মধ্যরাতে কম্বল বিতরণ করেণ উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার জি.এম. সরফরাজ। ওই রাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সড়ক ও বেড়ি বাঁধের পাশের অসহায় ও ছিন্নমূল দুস্থ শীতার্তদের মাঝে ৪’শ ৫০পিস কম্বল বিতরণ করা হয়।
টিকিকাটা সড়কের পাশের সুফিয়া বলেন, মোর স্বামী নাই। একটা মাইয়ামোর। হ্যারে বিয়া দিয়া এলহ্যা থাহি। ব্যাড়ার ফাঁক দিয়া ঠান্ডা আয়। এই সোমায় মোর দুয়ারে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও আইয়া ঘুইমদা উডাই মোরে একটা কম্বল দিল। এডা মুই আহাসের চাঁন পাইছি। তয় প্রধানমন্ত্রিরে দোয়া হরি।
অপর দিকে বৃদ্ধ মকবুল আলী ওই রাতে ঘুম থেকে খালি গায়ে উঠে এসে বলেন, মোর একটা কোম্বল লাগবে। তক্ষণি উপজেলা চেয়ারম্যান ও ইউএনও মোর গায় কোম্বলডা দেয়। এডা যে মোর কতডা সুখের হ্যা মুই কইয়া বুঝাইতে পারমু না। হ্যাগো দুইজোন আর হাসিনা (প্রধানমন্ত্রী) যেন সুহে থাহে এডা মুই দোয়া হরি।
উপজেলা নির্বাহী অফিসার জি.এম. সরফরাজ জানান, পৌরসভাসহ ১১টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!