মঠবাড়িয়াসোমবার , ১ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল দিয়ে ইংরেজী নববর্ষ উদযাপন

Mathbariaprotidin
জানুয়ারি ১, ২০১৮ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : প্রধানমন্ত্রী শেখ হাসিরা উদ্দেশ্য জনগণের দোরগোরায় সেবা পৌছে দেয়া। এ লক্ষ্য অর্জনে কেক কাটা নয়, বাজি ফাটানো নয় অসহায় ঘুমান্ত শীতার্তদের জাগিয়ে ৩১ ডিসেম্বর রবিবার মধ্যরাতে কম্বল বিতরণ করেণ উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার জি.এম. সরফরাজ। ওই রাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সড়ক ও বেড়ি বাঁধের পাশের অসহায় ও ছিন্নমূল দুস্থ শীতার্তদের মাঝে ৪’শ ৫০পিস কম্বল বিতরণ করা হয়।
টিকিকাটা সড়কের পাশের সুফিয়া বলেন, মোর স্বামী নাই। একটা মাইয়ামোর। হ্যারে বিয়া দিয়া এলহ্যা থাহি। ব্যাড়ার ফাঁক দিয়া ঠান্ডা আয়। এই সোমায় মোর দুয়ারে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও আইয়া ঘুইমদা উডাই মোরে একটা কম্বল দিল। এডা মুই আহাসের চাঁন পাইছি। তয় প্রধানমন্ত্রিরে দোয়া হরি।
অপর দিকে বৃদ্ধ মকবুল আলী ওই রাতে ঘুম থেকে খালি গায়ে উঠে এসে বলেন, মোর একটা কোম্বল লাগবে। তক্ষণি উপজেলা চেয়ারম্যান ও ইউএনও মোর গায় কোম্বলডা দেয়। এডা যে মোর কতডা সুখের হ্যা মুই কইয়া বুঝাইতে পারমু না। হ্যাগো দুইজোন আর হাসিনা (প্রধানমন্ত্রী) যেন সুহে থাহে এডা মুই দোয়া হরি।
উপজেলা নির্বাহী অফিসার জি.এম. সরফরাজ জানান, পৌরসভাসহ ১১টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!