মঠবাড়িয়াবুধবার , ২৬ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় গণধর্ষণের ঘটনায় দুই ধর্ষকের আদালতে স্বীকারোক্তি

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২৬, ২০২০ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৫) কে গণধর্ষনের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই ধর্ষক স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে আদালতে। সোমবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট পিরোজপুর মো. মহিউদ্দিন এর আদালতে তারা এ জবানবন্দী দেয়।
মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আঃ হক জানান, গণধর্ষণ মামলার সুষ্ঠু বিচারের স্বার্থে আসামীদের স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়ায় বিচার কার্য অনেকটা এগিয়ে গেল। তিনি আরও জানান, ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা সোমবার সিভিল সার্জন কার্যালয় সম্পন্ন করা হয়েছে।

[the_ad id=”7244″]
উল্লেখ্য, রোববার গভীর রাতে পৌর এলাকার কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নয়ন উপজেলার সাপলেজা বাদুরতলী গ্রামের মজিবর মোল্লা ও আরিফুল জরিপেরচর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।
থানা সূত্রে জানা গেছে, পৌর শহরের এক ব্যবসায়ীর মেয়ে দশম শ্রেণীর ওই স্কুল ছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুই লম্পট দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করে কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে।
এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা খোজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শশ শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটেকে রাত সাতে তিন টার দিকে আটক করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!