মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২৩ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা

Mathbariaprotidin
এপ্রিল ২৩, ২০২০ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমনের কারনে কৃষকের পাকা ধান কাটতে শ্রমিক না পাওায়ায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন সেচ্ছাসেবক লীগ নেতা কর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে বৃহস্পতিবার সকালে উপজেলা বড়শৌলা গ্রামে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কৃষক জাহাঙ্গীর এর এক একর জমির ধান কেটে তার বাসায় পৌছে দেন।

কৃষক জাহাঙ্গীর জানান, করোনা ভাইরাসের কারনে ধান কাটতে কোন শ্রমিক না পাওয়ায় তিনি দুশ্চিন্তায় ছিলেন। এমন সংকট মুহুর্তে সেচ্ছাসেবক লীগ আমার ধান কেটে দেয়ার আনেক উপকার হয়েছে।

উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণে সম্পাদক গোপাল রায় জানান. প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল গুহ ও সাধারণ সম্পাদক আবজালুর রহমান বাবুর দিক নির্দেশনায় ৩০ জন নেতা কর্মী ধান কাটায় সহায়তা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!