মঠবাড়িয়াশুক্রবার , ১৪ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় কাতার প্রবাসীর স্ত্রী খুন : স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা, ননদ গ্রেফতার

Mathbariaprotidin
জুলাই ১৪, ২০১৭ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার আঙ্গুলকাটা গ্রামের কাতার প্রবাসী নাসির খানের স্ত্রী আসমা বেগমকে (৩৫) পরিকল্পিতভাবে খুনের দায়ে ননদ ফিরোজা বেগমকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। নিঃসন্তান গৃহবধূ আসমা হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। নিহতের মামা জালাল মৃধা বাদী হয়ে ননদের পুত্র ফয়সালকে প্রধান আসামি ও ননদ-জামাই সালাম মুন্সি, স্বামী নাসির খানসহ (৪০) ৭ জনকে আসামি করা হয়। এদিকে শুক্রবার পিরোজপুর জেলা মর্গে নিহত আসমার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

মামলা সূত্রে জানা যায়, আসমা নিঃসন্তান হওয়ায় প্রবাসী স্বামী নাসিরের নির্দেশে তার বোন, বোনের জামাই ও পুত্ররা মিলে পরিকল্পিতভাবে গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে হত্যা করে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে ঘর তালাবদ্ধ করে রাখে। ঘটনার দুদিন পর বৃহস্পতিবার বিকেলে ননদ ফিরোজা বেগম দরজা খুলে পুলিশকে পচা-গলা লাশ দেখিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালানোর চেষ্টা করে। ওই সময় পুলিশ ননদ ফিরোজাকে সন্দেহ হলে আটক করে।

হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই মোঃ মজিবুর রহমান জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফিরোজাকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার বিকেলে থানা পুলিশ উপজেলার আঙ্গুলকাটা গ্রামের আবদুল লতিফ খানের পুত্র নাসির খানের তালাবদ্ধ ঘর থেকে তার স্ত্রী আসমা বেগমের পচা-গলা লাশ উদ্ধার করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!