Wednesday , June 3 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ভ্যানচালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জাহাঙ্গীর সিকদার (৩২) নামে এক ভ্যানচালকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। রবিবার বেলা ১১টায় বরিশাল শেবাচিম হাসপাতালের আইসোলেশনে চিকিৎিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জাহাঙ্গীর সিকদার উপজেলার ছোট শৌলা গ্রামের বাসিন্দা এবং ভগীরথপুর বাজারের পরিচ্ছন্নতা কর্মী আঃ মজিদ সিকদারের ছেলে।
হাসপাতাল সূত্রে জানা যায়, ৩-৪ দিন ধরে শ্বাসকষ্ট ও পেটের পীড়ায় ভোগার পর শনিবার বিকালে জাহাঙ্গীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হলে আইসোলেশনে রেখে তাকে চিকিৎসা দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত যুবকের লাশ বিশেষ পুলিশ প্রহরায় তার নিজ গ্রামে দাফন করা হয়েছে।
এ বিষয় জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, মৃত্যুর কারণ করোনাজনিত কি না তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা বরিশাল মেডিকেলে পরীক্ষা করা হচ্ছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত গ্রামের দুটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
এদিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ঢাকা থেকে আসা এক যুবকের করোনা পরীক্ষার প্রতিবেদন নেগেটিভ আসায় তাকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বিএনপি নেতার উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : বিএনপি‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপি‘র প্রচার …

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ গ্রামে রোববার ঈদ-উল-ফিতর

স্টাফ রিপোর্টার : সৌদী আরবের সাথে মিল রেখে পিরোজপুরের মঠবাড়িয়ার পাঁচ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারীরা …

error: Content is protected !!