সোমবার , নভেম্বর ৩০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের সৎকারের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের দেহ সৎকারের জন্য সৎকার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিরতণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ অফিস কার্যালয়ে এ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মঠবাড়িয়ার কৃতি সন্তান ডা. সুদীপ কুমার হালদারের পাঠানো এ উপহার সামগ্রী স্বেচ্ছাসেবীদের হাতে তুলে দেন মঠবাড়িয়া পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পূজা উদযাপন পরিষদ সভাপতি পরিতোষ বেপারী এবং সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগ সহ- সভাপতি পংকজ সাওজাল।
এ সময় উপস্থিত ছিল, শ্মাশান কমিটির সভাপতি গৌরাঙ্গা কর্মকার, সৎকার টীমের পরিচালক শ্যামল মিত্র, উপজেলা পূজা উদযাপন পরিষদ সমাজ কল্যাণ সম্পাদক উত্তম কর্মকার, প্রচার সম্পাদক সঞ্জয় মালাকার, বাংলাদেশ হিন্দু -বৌদ্ধ- খৃষ্টান যুব ঐক্য পরিষদ মঠবাড়ীয়া পৌর শাখার সভাপতি প্রভাত রায় প্রিন্স প্রমুখ। মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগ সহ- সভাপতি পংকজ সাওজাল জানান, ডা. সুদীপ কুমার হালদার সৎকার টীমদের স্বাস্থ্য নিরাপত্তার কথা ভেবে এ সকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। এ মহতী কাজের জন্য আমরা তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!