মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২০ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় কব্জি কেটে নেয়া আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

Nayem Mahmud
আগস্ট ২০, ২০২০ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শীলের ডান হাতের কব্জি কেটে নেয়া ঘটনার মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দােিত ছাত্রলীগ একাংশের লাগাতার প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে সংবাদ সম্মেলন করে।
এ সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মুর্তূযা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, আহত শুভর সাথে মোবাইল নিয়ে কোনও বিরোধ ছিলোনা প্রতিপক্ষরা সন্ত্রাসী ও মাদকাসক্ত। তারা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক শুভ শর্মাকে মাদকে যুক্ত করার চেষ্টা চালায়। শুভ এতে বাধা দেওয়ায় তার ওপর এই নৃশংস হামলা চালায় সংঘবদ্ধ সন্ত্রাসীরা। এ নৃশংসতায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে এ ঘটনায় পঙ্গু ছাত্রলীগ নেতা শুভর পরিবারকে পুনর্বসনের দাবি জানান।
সংবাদ সম্মেলনে নৃশংস হামলার ঘটনার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করা হয়। এতে আগামী ২২ আগস্ট ১১টি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল । ২৪ আগস্ট মঠবাড়িয়া শহীদ মিনার সম্মূখ সড়কে মুখে কালো কাপড় বেঁেধে মানববন্ধন। ২৭ আগস্ট শহীদ মিনার চত্বরে তরুণ সংহতি সমাবেশসহ লাগাতার প্রতিবাদ কর্মসুচী ঘোষণা করেন।
এ সময় ঘটনার পর মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কর্মী শাকিল আহম্মেদ সাদি, তানভির মল্লিক, তৌফিক হাসান, কোরবান জুনায়েদ হামলায় সম্পৃক্ত থাকার অভিযোগে বহিস্কার করায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে ধন্যবাদ জানায়।
উলেখ্য, মঙ্গলবার ১৮ আগস্ট রাত সাড়ে ৮ টার দিকে হাসপাতাল সড়কের ব্রীজ সংলগ্ন এলাকায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে শুভর ডান হাত বিদ্যুতের খুঁটির সাথে চেপে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে দেয়। এরপর শুভর ডান হাতের বিচ্ছিন্ন কবজি সড়কে ফেলে উল্লাস করে। পরে এলাকাবাসী ওই কলেজ ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে আহত শুভ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধি রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!