মঠবাড়িয়াসোমবার , ৯ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ওসি’র ওপর হামলা মামলায় আরও দুজন গ্রেফতার

Mathbariaprotidin
অক্টোবর ৯, ২০১৭ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার থানা পুলিশ রোববার রাতে ও সোমবার দুপুরে অভিযান চালিয়ে তুষখালীতে ওসির ওপর হামলা মামলায় আরও দুজনকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতরা হলো হরিণপালা গ্রামের ডা. জামাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম মিলন (২৩) ও উদয়তারা বুড়িরচর গ্রামের জাহাঙ্গীর মোল্লার স্ত্রী রোজিনা বেগম (৪০)।
মঠবাড়িয়া থানার এসআই ওসমান গণি জানান, গ্রেফতারকৃতদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় তুষখালী লঞ্চঘাটে শ্রমিকলীগ অফিস ও দোকান ভাংচুর চলাকালে হাবিব তালুকদার হত্যা মামলার আসামী পক্ষের সহযোগীদের হামলায় থানার ওসি আহত হন। এঘটনায় থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম বাদী হয়ে সরকারী কাজে বাঁধা দেয়ার অভিযোগে রোববার ৩৮জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে তুষখালী লঞ্চঘাট ও বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় ১২জনকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!