শনিবার , সেপ্টেম্বর ১৯ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ওসি’র আহতর ঘটনায় ৬৩ জনকে আসামী করে মামলা ॥ গ্রেফতার -১২

স্টাফ রিপোর্টার : হাবিব হত্যা মামলার আসামী পক্ষের সহযোগীদের হামলায় তুষখালী লঞ্চঘাটে গত শনিবার সন্ধ্যায় শ্রমীকলীগ অফিস ও দোকান ভাংচুর চলাকালে ওসি আহত ও সরকারী কাজে বাঁধা দেয়ার অভিযোগে মামলা হয়েছে। আহত অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম রবিবার দুপুরে বাদী হয়ে ৩৮জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে। ঘটনার পর থেকে তুষখালী অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। গ্রেফতার আতঙ্কে ওই এলাকাগুলো পুরুষ শূণ্য হয়ে পড়েছে। গ্রেফতারকৃতরা হলো সুমন (৩৫), ইসাহাক বয়াতী(৩৩), নামজুল হোসেন(২২), ইদ্রিস বয়াতী(২৮), রেিবল মিয়া(২৫), রুবেল আকন(২৬), জুবায়ের(২৮), মনির মাতুব্বর(৪০), ইসমাইল(২৩), নজরুল(৩৬), মনির হাওলাদার(২৮), চন্দন মিত্র(২৮) এদের অধিকাংশের বাড়ি পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ও গোলবুনিয়া গ্রামে।
মামলা সূত্রে জানাযায়, সম্প্রতি উদয়তাঁরা বুড়ির চর গ্রামে বিএনপি নেতা হাবিব হত্যা মামলার আসামী হিমু তালুদারের মেয়ে ডা. তানিয়া ও জামাতা ব্যবসায়ি সোলিমের সাথে শনিবার দুপুরে তুষখালী লঞ্চঘাটে নিহত হাবিবের পুত্র প্রবাসী মানিকের বাক-বিতান্ডা ও মারধরের ঘটনা ঘটলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। থানা পুলিশ খবর পেয়ে শনিবার সন্ধ্যায় ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতিতে প্রতিপক্ষ হরিণপালা গ্রামের মৃত শাহ আলমের পুত্র সুমনের নের্তৃত্বে ৬০-৭০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে স্থানীয় শ্রমিকলীগ অফিস ও নিহত হাবিবের স্বজনদের চারটি দোকান ঘর ভাংচুর করে। এসময় থানা পুলিশ দুজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলে প্রতিপক্ষরা আটককৃত দুজনকে ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে ওসি কেএম তারিকুল ইসলাম আহত হন।
মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (দায়িত্বপ্রাপ্ত) আহমেদ মাঈনুল হাসান পুলিশ কর্মকর্তাকে আহত ও সরকারী কাজে বাধা দানের অভিযোগে মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!