বৃহস্পতিবার , নভেম্বর ২৬ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ পৌর শহরের দক্ষিণ মিঠাখালী থেকে বুধবার রাতে বর্ষা গাইন নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে। থানা পলিশ লাশের ময়না তদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠিয়েছে। বর্ষা নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের ধারণা। নিহত বর্ষা গাইন দক্ষিণ মিঠাখালী গ্রামের শিক্ষক প্রভাষ গাইনের মেয়ে। সে পৌরশহরের একটি স্কুল থেকে এ বছর মঠবাড়িয়া কে.এম লতীফ ইনিস্টিটিউশন কেন্দ্র থেকে এসএসসি পরিক্ষা দিচ্ছিল।
নিহত বর্ষার বাবা প্রভাষ গাইন জানান, বুধবার সন্ধায় বর্ষা গাইন পড়তে বসলে তাকে একা ঘরে রেখে বিশেষ কাজে আমরা ঘরের বাইরে যাই। এ সময়ে ঘরে বর্ষা ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রাত ৮ টার দিকে আমরা ঘরে ফিরে মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে বলে জানান আমাদের ধারনা।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের দাবি পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!