মঠবাড়িয়ামঙ্গলবার , ৪ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় এলজিইডির বিভিন্ন প্রকল্পের কাজ না করে বিল উত্তোলনের অভিযোগে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি পেশ

Mathbariaprotidin
জুলাই ৪, ২০১৭ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এলজিইডির বিভিন্ন প্রকল্পের ৩০ কোটি টাকার কাজ না করে বিল উত্তোলনের অভিযোগে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এক সমাবেশে মিলিত হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমুখ।

স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ এনে সমাবেশে বক্তারা চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কটি সম্প্রতি একনেকে অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। বক্তারা অভিযোগ করেন, ২০১২-১৩ থেকে ২০১৬-১৭ অর্থবছরে মঠবাড়িয়ার বিভিন্ন প্রকল্পে প্রায় ৩০ কোটি টাকার কাজ না করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যোগসাজশে কিছু অসাধু ঠিকাদার তা লোপাট করেছেন।

সমাবেশ শেষে নেতারা উক্ত­ অর্থবছরে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর অনুকূলে কোন্ প্রকল্পে কত টাকা বরাদ্দ এবং কত টাকা বাস্তবায়ন হয়েছে তা তিন দিনের মধ্যে তদন্ত করে দেখার দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী বদরুল আলম জানান, সুনির্দিষ্ট প্রকল্পের ব্যাপারে অনিয়মের লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!