মঠবাড়িয়াবুধবার , ১৮ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় এলজিইডির নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদ বিতরণ

Mathbariaprotidin
এপ্রিল ১৮, ২০১৮ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ১১টি ইউনিয়নের এলজিইডির রাস্তা রক্ষনা বেক্ষন মহিলা কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদ বুধবার দুপুরে বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সরকার প্রকৌশলাী অধিদপ্তর এর উদ্যোগে ইউরোপিয়ান ইউনিয়ন সাহায্যপুষ্ট’ রুরাল এমপ্লয়মেন্ট এন্ড মেইনটেনেন্স প্রোগ্রাম-২ (জঊজগচ-২) ‘শীর্ষক প্রকল্পের আওতায় ২০৭জনকে ৩৬লাখ টাকার চেক প্রদান করা হয়। জনপ্রতি প্রতিদিনের দের’শ টাকা থেকে এক’শ টাকা উত্তোলন করে বাকী পঞ্চাশ টাকা করে সঞ্চয়কৃত দুই বছরের ৩৬ হাজার তিন’শ ঊনষাট টাকা এক সাথে প্রদান করা হয়।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলাগের ষুগ্ম সাধারণ সম্পাদক শাহনাজ পারভিন ডলি, এসময় উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, পৌর প্যানেল মেয়র তাহেরুন্নেছা প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!