সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এরশাদের জনসভায় মিথ্যাচারের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার বিকেলে শহীদ মোস্তফা খেলার মাঠে জাতীয় পার্টির এরশাদের জনসভায় নেতৃবৃন্দের বক্তব্যে আ’লীগ ও সরকারের বিরুদ্ধে ঢালাও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় উপজেলা আ’লীগ। আজ বুধবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় সাংসদ ডা. ফরাজী বার বার দল বদলকরায় স্থানীয় জনগণ তাকে প্রত্যাক্ষান করেছে। তার ডিগবাজির কারণে এরশাদ ও তার মহা সচিবসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লোকসমাগম ঘটেনি। তাছাড়া শহিদ নূর হোসেনের জন্ম ভূমি হওয়ায় এরশাদকে সহজভাবে মঠবাড়িয়ার জনগণ মেনে নেয়নি। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, জন সভায় জনগণের উপস্থিতি কম হওয়ায় কেন্দ্রীয় নেতাসহ স্থানীয় সংসদ ডা. ফরাজী জনসভায় আসা কর্মী সমর্থকদের পথে পথে আ’লীগের বাঁধা, হুমকি ও মার ধরের যে অভিযোগ এনে জনসম্মুখে বক্তব্য রেখেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবকে তুচ্ছ তাচ্ছিল্ল করে বহুবার বক্তব্য উপস্থাপন করেছেন। যা আ’লীগের জন্য দুঃখ জনক। স্থানীয় জাতীয় পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যানসহ নেত্রীবৃন্দের আগমন উপলক্ষে সরকারী দল স্থানীয় আ’লীগের কাছে কোন সহযোগিতা চায়নি। এমনকি আমন্ত্রনও জানায়নি। তবুও তারা জাতীয় পার্টির চেয়ারম্যানের নিরাপত্তায় আসা উধ্বতন কর্মকর্তা, পুলিশ ও  অন্যান্য সংস্থার কর্মকর্তাদের নানা রকম সহযোগিতা করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এমাদুল হক খান, আরিফ-উল-হক, জেলা আ’লীগের সদস্য মোস্তফা শাহ আলাম দুলাল, পৌর আ’লীগের সভাপতি আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খলিুর রহমান আকন, জাহিদ উদ্দিন পলাশ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমুখ।

ওই জনসভায় পুলিশের অবহেলার অভিযোগ এনে পথে পথে বাঁধার যে বক্তব্য রেখেছেন সে বিষয়ে পিরোজপুরের পুলিশ সুপার মোঃ সালাম কবির প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ দূতের জনসভা কোন অপ্রিতীকর ঘটনা ছাড়াই জনসভা সম্পন্ন হয়। দু’একটি বিছিন্ন ঘটনা সোনা মাত্রই পুলিশ তাৎক্ষণি ব্যবস্থা নিয়েছে।

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!