মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এমপি রুস্তম আলী ফরাজীর গাড়ী বহরে হামলা ॥ আহত ৬

স্টাফ রিপোর্টার : পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের স্বতন্ত্র এমপি ডা. রুস্তম আলী ফরাজী সদ্য জাপায় যোগদান করে মঠবাবড়িয়ায় ফেরার পথে ধানীসাফা এলাকায় গাড়ী বহরে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা হামালা করে। এ হামলায় সংসদ সদস্যের কর্মী ফরাজী কলেজের প্রভাষক ফারুক হোসেন, যুব সংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল, এমপির সমর্থক শাহাদৎ হোসেন তুহিন,  আবদুল হক ফরাজী, সাবেক ইউপি সদস্য আফজাল হোসেন, যুব সংহতির যুগ্ম সম্পাদক শাহ আলম আহত ও ৫-৭টি মটরসাইকেল ভাংচুর করেছে বলে জাতীয় পার্টির নেতাকর্মীরা দাবী করেন। গুরুতর আহত ফারুক হোসেনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আবদুল হক ফরাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকলেও বাকীরা প্রাথমিক চিকিৎসা নেয়।


ঘটনার পর থেকে পৌর শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জাতীয় পার্টির কর্মীরা দাবী করেন, গত শনিবার স্বতন্ত্র এমপি ডা. রুস্তম আলী ফরজী জাতীয় পার্টিতে যোগদান করেন। যোগদান করে মঙ্গলবার বিকেলে নির্বাচনী এলাকার জাতীয় পার্টির নেতাকর্মীরা মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে সংবর্ধনার আয়োজন করেন। এতে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা ক্ষুব্দ হয়ে ধানীসাফা নামকস্থানে এমপিকে এগিয়ে আনতে যাওয়া মটরসাইকেল বহরে হামলা চালায় এবং এমপির পূর্ব নির্ধারিত সংবর্ধনার স্থান মঠবাড়িয়া শহীদ মিনার স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা দখল করে রাখে। পরে ডা. ফরাজী শহীদ মোস্তফা খেলার মাঠে সংক্ষিপ্ত সভা করেন।
উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আমির হোসেন বিএসসির সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুরুজ্জামান লিটন, যুব সংহতির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম টুকু, এমপির সমর্থক হরিদাস শিপন প্রমূখ।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ জানান, এটা কোন বিরোধিতা নয়। আগামী ২ জানুয়ারী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির আগমন উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে পূর্বে নির্ধারিত প্রস্তুতিমূলক আলোচনা সভা করেছি।
সংবর্ধণায় ডা. রুস্তম আলী বলেন, যারা মঠবাড়িয়ার সন্ত্রাসী, মাদকাশাক্ত তারা এ গাড়ী বহরের ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের অভিলম্বে গ্রেফতারের দাবী জানাচ্ছি। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে বিএনপি আসুক আর না আসুক এই সরকারের অধীনে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। জাতীয় পার্টি বর্তমান সরকারের একটি অংশ। এ সরকারের মন্ত্রী সভায় ৫জন মন্ত্রী দায়িত্ব পালন করছেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!