মঠবাড়িয়ামঙ্গলবার , ৮ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় এমপিকে হত্যাচেষ্টা মামলার ১০ আসামীর জামিন লাভ

Mathbariaprotidin
আগস্ট ৮, ২০১৭ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের-৩ আসনের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে হত্যার চেষ্টা মামলার ১০ আসামীকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত তাদের জামিন মঞ্জুর করেন। মঙ্গলবার আসামীরা আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক মো. বেল্লাল হোসেন তাদের জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্তরা হলেন উপজেলার সাপলেজা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সওগাতুল আলম সুমন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম পলাশ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক পহলান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর সাহা, সাধারণ সম্পাদক ইকবাল মোল্লা ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমীন রাসেলসহ ১০ জন।

উল্লেখ্য, ডা. রুস্তম আলী ফরাজী এমপির ওপর হামলা ও তাকে হত্যার চেষ্টার অভিযোগে মঠবাড়িয়া থানায় গত ২৪ জুলাই এমপির ব্যক্তিগত সহকারী মাসুম বিল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সাপলেজা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সওগাতুল আলম সুমন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম পলাশসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামি করা হয়। এর আগে গত ৬ জুলাই সংসদ সদস্য রুস্তম আলী ফরাজীর অনুসারী ফারুক হোসেন বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় যে মামলা করেছিলেন, তার ১নং আসামি ছিলেন ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমীন রাসেল।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!