সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এনজিও গ্রাহকের ১৭ কোটি টাকা নিয়ে ঊধাও : প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সানলাইফ উন্নয়ন সংস্থা নামে একটি বে-সরকারি এনজিও গ্রাহকের ১৭ কোটি টাকা নিয়ে লাপাত্তা। সম্প্রতি সংস্থাটি অফিস ছেড়ে রাতের অন্ধকারে পালিয়ে গেলে গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়। গ্রাহকের ওই টাকা ফেরৎ পাওয়ার দাবিতে সোমবার সকালে তুষখালী-বড়মাছুয়া সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সহ¯্রাধিক গ্রাহক।
এ সময় ঘন্টাব্যপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, রোজি পারভীন, লাকী বেগম, পুতুল, খাদিজা, শাহজালাল, নূরজাহান, মালেক মোল্লা, নাসরিন, সেফালী, আসমা বেগম প্রমুখ।
বক্তারা বলেন, সানলাইফ উন্নয়ন সংস্থা ১০ বছর মেয়াদী ডিপিএস, সঞ্চয়, দ্বিগুণ মুনফাসহ লোভনীয় প্রতিশ্রæতি দিয়ে ১ লাখ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছে। আমাদের শেষ পুঁজিটুকুও জমা করে আজ নিঃশ^ হয়ে গেছি।
রোজি পারভীন, সালমা, খাদিজা, পুতুল জানান, সানলাইফ উন্নয়ন সংস্থা‘র ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুর রহমান ওরফে জাফর ২০০২ সালে তুষখালী এলাকায় একটি অফিস ভাড়া নেন। এবং তাদেরকে ৬ হাজার টাকা বেতনে মাঠ সমন্বয়কারি হিসেবে নিয়োগ দেন। এতে তারা উপজেলার বিভিন্ন এলাকার সহ¯্রাধিক গ্রাহকের কাছ থেকে ১৭ কোটি টাকা আদায় করে দেন।
এব্যপারে জানতে সানলাইফ উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুর রহমান ওরফে জাফর এর তিনটি মোবাইল নম্বরে (০১৭৭৫৮৫৪৬৩৩/০১৭৮২৮১৯৬৪৩/০১৯২৫৭৪৬১৩৫) কল করলে সবকটি নম্বর বন্ধ পাওয়া যায়।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

error: Content is protected !!