রবিবার , নভেম্বর ২৯ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এক পুত্র নিখোঁজ অন্য পুত্রকে আসামী করে পিতার মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজের আট মাসেও খোজ মেলেনি মুদি ব্যবসায়ী মহিউদ্দিন সিকদারের (৩০)। নিখোঁজ মহিউদ্দিন উপজেলা পরিষদ গেট সম্মুখে মুদি মনোহরীর ব্যবসা করত। মহিউদ্দিন উপজেলার বড়হারজী গ্রামের নুর ইসলাম সিকদারের ছেলে। এদিকে নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় অপর পুত্র উজ্জ্বলকে আসামী করে আদালতে মামলা করেছেন তার বাবা। অপর দিকে নিখোঁজ মহিউদ্দিনের রেখে যাওয়া ১৯ মাস বয়সী পুত্র সন্তান নিয়ে তার স্ত্রী শারমিন আক্তার বাবার বাড়িতে মানবেতর জীবন যাপন করছে।
নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শারমিন জানান, গত ৭ মার্চ মহিউদ্দিন নগদ ৬ লক্ষ টাকা নিয়ে দোকানের মালামাল ক্রয়ের জন্য ছোট ভাই উজ্জ্বলকে সাথে করে মঠবাড়িয়া থেকে বরিশাল হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ৮মার্চ সকালে উজ্জল তাকে মোবাইল ফোনে জানায় মহিউদ্দিন লঞ্চ থেকে নদীতে পড়ে গেছে। এরপর থেকে মহিউদ্দিনের আর কোন খোঁজ মিলছেনা।
এদিকে নিখোঁজ ব্যবসায়ীর বাবা নুর ইসলাম সিকদার জানান, নিখোঁজের ঘটনাটি রহস্য জনক মনে হওয়ায় মহিউদ্দিনের সাথে থাকা তার অপর পুত্র উজ্জ্বলসহ নামীয় দুইজন এবং ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি তদন্তের জন্য মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ্দুজ্জামান জানান, ব্যবসায়ী নিখোঁজের বিষয়টি তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

error: Content is protected !!