মঠবাড়িয়াবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় এক পুত্র নিখোঁজ অন্য পুত্রকে আসামী করে পিতার মামলা

Nayem Mahmud
নভেম্বর ১১, ২০২০ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজের আট মাসেও খোজ মেলেনি মুদি ব্যবসায়ী মহিউদ্দিন সিকদারের (৩০)। নিখোঁজ মহিউদ্দিন উপজেলা পরিষদ গেট সম্মুখে মুদি মনোহরীর ব্যবসা করত। মহিউদ্দিন উপজেলার বড়হারজী গ্রামের নুর ইসলাম সিকদারের ছেলে। এদিকে নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় অপর পুত্র উজ্জ্বলকে আসামী করে আদালতে মামলা করেছেন তার বাবা। অপর দিকে নিখোঁজ মহিউদ্দিনের রেখে যাওয়া ১৯ মাস বয়সী পুত্র সন্তান নিয়ে তার স্ত্রী শারমিন আক্তার বাবার বাড়িতে মানবেতর জীবন যাপন করছে।
নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শারমিন জানান, গত ৭ মার্চ মহিউদ্দিন নগদ ৬ লক্ষ টাকা নিয়ে দোকানের মালামাল ক্রয়ের জন্য ছোট ভাই উজ্জ্বলকে সাথে করে মঠবাড়িয়া থেকে বরিশাল হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ৮মার্চ সকালে উজ্জল তাকে মোবাইল ফোনে জানায় মহিউদ্দিন লঞ্চ থেকে নদীতে পড়ে গেছে। এরপর থেকে মহিউদ্দিনের আর কোন খোঁজ মিলছেনা।
এদিকে নিখোঁজ ব্যবসায়ীর বাবা নুর ইসলাম সিকদার জানান, নিখোঁজের ঘটনাটি রহস্য জনক মনে হওয়ায় মহিউদ্দিনের সাথে থাকা তার অপর পুত্র উজ্জ্বলসহ নামীয় দুইজন এবং ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি তদন্তের জন্য মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ্দুজ্জামান জানান, ব্যবসায়ী নিখোঁজের বিষয়টি তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!