সোমবার , জুলাই ১৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় এক নিঃস্ব প্রবাসীর পাওনা টাকা চেয়ে করুণ আর্তি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক সৌদি প্রবাসীর কাছে পাওনা ৫৯ লাখ ৫৫ হাজার ৪০০ টাকা আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন অপর এক নিঃস্ব সৌদি প্রবাসী। পৌর শহরের ২২ ভিটির আবদুস ছত্তার হাওলাদারের পুত্র মো. জাকির হোসেন রোববার দুপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ দাবি করেন।
লিখিত বক্তব্যে জাকির হোসেন জানান, তিনি সৌদি আরবে থাকাকালে উপজেলার দক্ষিণ গুলিসাখালী গ্রামের ইস্কান্দার ফরাজীর পুত্র ইউসুফ মাহমুদ ফরাজীর সাথে একত্রে বিভিন্ন কোম্পানিতে ঠিকাদারি কাজের জন্য লেবার সরবরাহ দেন। এ সময় সৌদি আরবের তাউজান কোম্পানিতে চাকরি করা অবস্থায় ৪০ জন শ্রমিক ও তার তিন মাসের বেতন এবং লভ্যাংশসহ ৫৯ লাখ ৫৫ হাজার ৪০০ টাকা না দিয়ে ইউসুফ মাহমুদ ফরাজী আত্মসাৎ করেন। জাকির হোসেন সৌদি থাকাকালে তার সরবরাহকৃত লেবারের পাওনা সম্যক টাকা দেশের ভিটেমাটি বিক্রি করে পরিশোধ করে নিঃস্ব হয়ে দেশে ফিরে এসেছেন।
সংবাদ সম্মেলনে জাকির হোসেন বলেন, ইউসুফ মাহমুদ ফরাজী স্থানীয় ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে আমার টাকা দিতে টালবাহানা করছেন। তিনি বলেন, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আমি গুরুতর আহত হয়ে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে পঙ্গুত্ব বরণ করার আশঙ্কা করছি। এ অবস্থায় পাওনা টাকা ফিরে পাওয়ার জন্য সংবাদ সম্মেলনে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের সৎকারের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের দেহ সৎকারের জন্য সৎকার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবীদের …

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে উপজেলা পরিষদ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!