সোমবার , জুলাই ১৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় একই পরিবারের দুই বোনসহ তিনজন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের দুই বোনসহ ৩জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪জনে। আক্রান্ত ২ বোন পৌর এলাকার ও অপর জন উপজেলার টিকিকাটা ইউনিয়নের। এদের মধ্যে দুইজন নারী ও পুরুষ। তারা তিনজনই ঢাকায় পড়াশুনা করেন এবং সমপ্রতি তারা ঢাকা থেকে এসেছেন।
আক্রান্ত দুই বোন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে এবং অপর আক্রান্ত ছাত্র তার নিজ বাড়িতে আইসোলেশনে আছে।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী হাসান জানান, শনিবার ( ৮মে) রাত ১১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ (করোনা) পরীক্ষার ল্যাব থেকে ওই ৩জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এর আগে গত বৃহস্পতিবার (৭মে) তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। আক্রান্ত ৩ জনের মধ্যে একই পরিবারের ২ বোন রয়েছেন তারা সনাতন ধর্মলম্বী ও ঢাকার মধ্য বাড্ডায় থেকে ঢাকায় পড়াশুনা করতেন, আর অন্যজন ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারা গত বৃহস্পতিবার (৭মে) একটি প্রাউভেট মাক্রোতে করে ১২জনে বাড়িতে আসেন। এর মধ্য ওই ৩ জনের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেনন্টে রাখা হয়েছিলো। বাকীদের খুঁজে বের করে পরীক্ষা করা হবে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো.মাসুদুজ্জামান মিলু জানান, থানা পুলিশ ও উপজেলা প্রশাসন গিয়ে আক্রান্তদের বাড়িসহ এলাকা লকডাউন করা হয়েছে। আর এ সময় আমাদের তরফ থেকে তাদের খাদ্য সামগ্রীী পৌঁছে দেয়া হবে।
উল্লেখ্য, এর আগে মঠবাড়িয়া বুপজেলার প্রথম করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায় উপজেলার ধাঁনীসাফা ইউনিয়নে তবে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিত করেছন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের সৎকারের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের দেহ সৎকারের জন্য সৎকার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবীদের …

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে উপজেলা পরিষদ। …

error: Content is protected !!