শুক্রবার , সেপ্টেম্বর ১৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় উপজেলা নির্বাহী অফিসারের সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার নবাগত উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিকের সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদে তাঁর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় করোনা ভাইরাস মোকাবিলা ও ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে উপজেলার বিভিন্ন মন্দির ক্ষতিগ্রস্থ বিষয়ে আলোচনা করা হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি পরিতোষ বেপারী ও পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক পংকজ সাওজাল, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণ কর্মকার, উপজেলা পুজা উদযাপন পরিষদ সহ-সভাপতি রতন কর্মকার,যুগ্ম সাধারণ সম্পাদক প্রনব রায়, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দেবনাথ, অর্থ সম্পাদক বাসুদেব পাল,মহিলা বিষয় সম্পাদক অঞ্জুলি রানী হালদার, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিবাজী মজুমদার শিবু, সহ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সঞ্জয় কর্মকার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক উত্তম কর্মকার প্রমুখ।
শেষে পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি পরিতোষ বেপারী ও পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক পংকজ সাওজাল ক্ষতিগ্রস্থ মন্দির দ্রুত সংস্কারের জন্য উপজেলা নির্বাহী অফিসারের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

error: Content is protected !!