মঠবাড়িয়াবৃহস্পতিবার , ৬ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ৬, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : দলীয় কোন্দল নিরসন ও সম্মেলন সফল করার লক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হযেেছ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ.কে.এম আউয়াল।

সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও মেয়র পিরোজপুর পৌরসভা আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এ.কে.এম সেলিম মিয়া, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, বরিশাল জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক মো. জাকির হোসেন, মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আশরাফুর রহমান, উপজেলা আ,লীগ সহ সভাপতি এমাদুল হক খান, আরিফ-উল-হক, শফিকুর রহমান, আলহাজ্ব খলিলুর রহমান, মো. দেলোয়ার হোসেন, ইউসুফ মাহামুদ ফরাজী, জেলা আ’লীগ সদস্য তাজউদ্দিন আহমেদ, ভাইস চেযারম্যান আরিফুর রহমান সিফাত, অ্যাডভোকেট নাসরিন জাহান, আ’লীগ সদস্য অ্যাডভোকেট মজিবর রহমান মুন্সী, রফিকুল ইসলাম জালাল, উপদেষ্টা পরিষদের সদস্য শরীফ আরমগীর, মো. লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক খলিলুর রহমান আকন, জাহিদ উদ্দিন পলাশ, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার প্রমুখ।

এ বর্ধিত সভায় আগামী উপজেলা আওয়ামী লীগ সম্মেলন সফল করতে ও দলীয় কোন্দল নিরসনে জেলা ও উপজেলা সিনিয়র নেতাদের সমন্বয়ে একটি উপ কমিটি গঠন করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!