মঠবাড়িয়ামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় উত্যক্তের প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম ॥ থানায় মামলা

আজাদী সালাম
জানুয়ারি ১২, ২০২১ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসির স্ত্রী (৩০) কে উত্যাক্ত করার প্রতিবাদ করলে শালিস-রৈঠকে ওই প্রবাসির স্ত্রীর শ^শুর ইদ্রিস আলী ও ফুপাতো ভাষুর জাহাঙ্গীর হোসেন নামে দুজনকে এলোপাথারী কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় গুরুতর ইদ্রিস আলী হাওলাদারের ছেলে মহিবুল্লাহ বাদি হয়ে রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী ইউসুফের ছেলে মজিবরকে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। এরা সকলেই উপজেলার মিরুখালী গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, প্রবাসির স্ত্রীকে প্রায় সময়ই প্রতিবেশী ইউসুফের ছেলে ইব্রাহিম উত্যক্ত করে আসছিলো। বিষয়টি ইব্রাহিম ও তার অভিভাবকদের অবহিত করার পরেও উত্যাক্ত অব্যহত রাখে বখাটে ইব্রাহিম। গত শনিবার রাতে স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য শালিস-বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকেই কথার কাঁটাকাটির এক পর্যায় ইদ্রিস আলী হাওলাদার ও জাহাঙ্গীর হোসেনকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!