মঠবাড়িয়ারবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১৬, ২০১৮ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. জাহিদুল ইসলাম (৩৫), আবদুর রাজ্জাক তালুকদার (৩০) ও সুমন গাইন (২০) নামে তিন মাদক কারবারিকে অটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে মঠবাড়িয়া থানা পুলিশ ও পিরোজপুর ডিবি পুলিশের একটি দল গোপন সাংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ওই তিন মাদক কারবারিকে আটক করে। এ সময় অটককৃতদের কাছ থেকে  ৫৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
আটককৃত মাদক কারবারি জাহিদুল উপজেলার বড়হারজী গ্রামের আলমগীর হোসেন তালুকদারের ছেলে, রাজ্জাক মঠবাড়িয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মৃত আলী আকাব্বর তালুকদারের ছেলে ও সুমন গাইন উপজেলার আঙ্গুলকাটা গ্রামের সতীন্দ্র নাথ গাইন এর ছেলে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, গোলাম ছরোয়ার জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে পৃথক তিনটি  মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আজ রবিবার আদালতের সোপোর্দ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!