মঠবাড়িয়াশুক্রবার , ১৬ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের আলোচনা ও ইফতার মাহফিল

Mathbariaprotidin
জুন ১৬, ২০১৭ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে মাহে রমজানের তাত্পর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার মঠবাড়িয়া পৌর শহরের কলেজপাড়ায় তাহসিনুল কুরআন ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান।

মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি আব্দুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শফি মাহমুদ খোকন তালুকদার, সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি মো. মিজানুর রহমান বলেন, মাহে রমজান ধৈর্যের মাস, তাকওয়ার মাস। ঐতিহাসিক বদরের চেতনায় ঈমানের বলে বলীয়ান হয়ে আমাদের মাঠে-ময়দানে কাজ করতে হবে।

আলহাজ্ব শফি মাহমুদ খোকন তালুকদার বলেন, ইসলামের সঠিক আদর্শকে তরুণ প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে। আল্লাহর হুকুম বাস্তবায়ন করার জন্য সর্বোচ্চ ভূমিকা রাখতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!