মঠবাড়িয়াশনিবার , ৮ ডিসেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার

Mathbariaprotidin
ডিসেম্বর ৮, ২০১৮ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় আব্দুল আজিজ গাজী (৫৫) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার সাপলেজা ইউনিয়নের বলেশ^র নদ তীরের মুন ব্রীকস নামে একটি ইটভাটা থেকে ওই শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
নিহত শ্রমিক আব্দুল আজিজ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সিরাজপুর গ্রামের মৃত জমির উদ্দিন গাজীর ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, বৃদ্ধ আব্দুল আজিজ গত কয়েক মাস আগে ইটভাটা শ্রমিক হিসেবে মঠবাড়িয়ার সাপলেজা গ্রামের মেসার্স মুন ব্রীকস নামে একটি ইটভাটায় কাজ করে আসছিল। পারিবারিক কলহে বেশ কিছুদিন ধরে সে মানসিক বিপর্যস্ত ছিল। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ইটভাটার একটি ঘরের আড়ার সাথে গলায় দড়ির ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল হতে ওই শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক অশান্তির কারণে ওই শ্রমিক আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!