মঠবাড়িয়াসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যার চেষ্টার ঘটনায় ব্যবসায়ীদের মানববন্ধন

Mathbariaprotidin
ডিসেম্বর ৪, ২০১৭ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর টিকিকাটা ইউপি সদস্য ইসমাইল হোসেন খানকে হত্যার চেষ্টার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও এলাকাবাসী। মঠবাড়িয়া-বামনা সড়ক অবরোধ ও স্থানীয় বাইশ কুড়া বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে সোমবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেন। এ মানববন্ধনে বাজারের ব্যবসায়ীসহ প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।
পরে স্থানীয় ওয়ার্ড আ’লীগের সভাপাতি নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, যুবলীগ নেতা নেছার উদ্দিন, ব্যবসায়ী নাসির উদ্দিন, এনায়েত হোসেন প্রমুখ।
উল্লেখ, গত বৃহস্পতিবার রাতে স্থানীয় বাইশকুড়া বাজারে আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় ইউপি সদস্য ইসমাইল খান (৩২) ও দুবাই প্রবাসী মহিবুল্লাহ আকন (৩০)কে এলাকার চিহ্নিত সন্ত্রাসী শামিম মাতুব্বর (২৮), নান্টু মাতুব্বর (৩৭), অলি মাতুব্বর (২৫), আলামিনসহ (২০) ১৬/১৭ জন হত্যার চেষ্টা চালায়। ওই হামলায় সন্ত্রাসীদের ধারালো অ¯্ররে আঘাতে গুরুতর আহতরা গত ৫দিন ধরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় গত শুক্রবার রাতে আহত ইউপি সদস্য ইসমাইল হোসেনের স্ত্রী রোজি বেগম বাদী হয়ে ১১জন এজাহারনামীয় ও ৫/৭ জন অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে। থানা পুলিশ মামলা দায়েরের পর ৪জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!