Wednesday , June 3 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্য আবুল কালাম। সামবার দুপুরে পৌর শহরের উপজেলা ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন কার্যালয় সদর ইউনয়নের ৬ নং ওয়ার্ডের ওই ইউপি সদস্য আবুল কালাম সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশনের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য আবুল কালাম বলেন, আমি একাধিকবার বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি সব সময়ই জনগনের স্বার্থে কাজ করেছি বিধায় আমাকে বারবার নির্বাচিত করেছে। বর্তমান দায়িত্ব কালে আমার ওয়ার্ডে ২৬ টি ভিজিএফ, ৮২ টি জেলে, ১১ টি কৃষি কার্ড ও ৭৬ টি ১০ টাকা মূল্যের চাউলের কার্ড দিয়েছি। চলতি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি অনুদানের অংশ হিসেবে ভিজিএফ-২২ টি, নগদ অর্থ ১০ টি, ভবোঘুরের-২২ টি, আরও ভিজিএফ-৪৬ টি কার্ড দেয়া হয়েছে। এ ছাড়াও ১১১ টি পরিবারকে সহায়তার কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে। যা সংশ্লিষ্ট কর্মকর্তারা একাধিকবার যাচাই করেছেন। আমার জনপ্রিয়তায় ঈশর্^ান্বিত হয়ে আমাকে সামাজিক ভাবে হেয় কারার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যাচার করছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বিএনপি নেতার উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : বিএনপি‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপি‘র প্রচার …

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ গ্রামে রোববার ঈদ-উল-ফিতর

স্টাফ রিপোর্টার : সৌদী আরবের সাথে মিল রেখে পিরোজপুরের মঠবাড়িয়ার পাঁচ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারীরা …

error: Content is protected !!