মঠবাড়িয়াসোমবার , ১৮ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Mathbariaprotidin
মে ১৮, ২০২০ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্য আবুল কালাম। সামবার দুপুরে পৌর শহরের উপজেলা ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন কার্যালয় সদর ইউনয়নের ৬ নং ওয়ার্ডের ওই ইউপি সদস্য আবুল কালাম সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশনের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য আবুল কালাম বলেন, আমি একাধিকবার বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি সব সময়ই জনগনের স্বার্থে কাজ করেছি বিধায় আমাকে বারবার নির্বাচিত করেছে। বর্তমান দায়িত্ব কালে আমার ওয়ার্ডে ২৬ টি ভিজিএফ, ৮২ টি জেলে, ১১ টি কৃষি কার্ড ও ৭৬ টি ১০ টাকা মূল্যের চাউলের কার্ড দিয়েছি। চলতি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি অনুদানের অংশ হিসেবে ভিজিএফ-২২ টি, নগদ অর্থ ১০ টি, ভবোঘুরের-২২ টি, আরও ভিজিএফ-৪৬ টি কার্ড দেয়া হয়েছে। এ ছাড়াও ১১১ টি পরিবারকে সহায়তার কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে। যা সংশ্লিষ্ট কর্মকর্তারা একাধিকবার যাচাই করেছেন। আমার জনপ্রিয়তায় ঈশর্^ান্বিত হয়ে আমাকে সামাজিক ভাবে হেয় কারার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যাচার করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!