মঠবাড়িয়াসোমবার , ২৩ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আ.লীগ নেতার ইটভাটায় নষ্ট হচ্ছে প্রতিবেশীদের ফলবাগান!

Mathbariaprotidin
মার্চ ২৩, ২০২০ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার ইটভাটায় নষ্ট হয়ে যাচ্ছে প্রতিবেশীদের ফলবাগান। এ ঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগীরা গণস্বাক্ষর করে বিভিন্ন দপ্তরে আবেদন করেও কোনো সুরহা পায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী (গুদিঘাটা) ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবু জাফর ফরাজি বাগানের মধ্যে ৮-১০ বছর ধরে অবৈধভাবে ইটের ভাটায় ইট পুড়িয়ে আসছেন। এতে আশপাশ এলাকার ফলবাগানের নারিকেল, সুপারি গাছসহ বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছ ইতোমধ্যে পুড়ে লাল হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত এলাকাবাসী  তাকে শত অনুরোধ করেও ইটভাটা বন্ধ করাতে পারেনি।

এ ব্যাপারে আবু জাফর ফরাজির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ( ভূমি) রিপন বিশ্বাস বলেন, ইটপাঁজাগুলোর কোনো অনুমোদন প্রশাসন দেয়নি। কৃষিজমি নষ্ট করে ইটের পাঁজা স্থাপন বেআইনি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!