মঠবাড়িয়াবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আ’লীগ সভাপতিসহ দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি প্রতিবাদ সভা

Mathbariaprotidin
এপ্রিল ৩, ২০১৯ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় সেচ্ছাসেবক লীগ নেতা জনি হত্যা মামলায় আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসসহ আ’লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করার প্রতিবাদে উপজেলা আ’লীগ প্রতিবাদ সমাবেশ করেছে। আজ মঙ্গলবার বিকেলে পৌর শহরে শহীদ মিনার পাদদেশে পৌর আ’লীগ সভাপতি আলতাফ হোসেন আফজালের সভাপতিত্বে দলীয় নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সহ সভাপতি অধ্যক্ষ মাও: আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাকিল আহম্মেদ নওরোজ. নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী মাকসুদা আক্তার বেবী, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, সাবেক সভাপতি নজরুল ইসলাম সোহেল, মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিজান ফরাজী প্রমূখ।
বক্তারা আ’লীগ প্রার্থীসহ নেতা কর্মীদের ওপর সন্ত্রাসী হামলার বিচার ও গ্রেফতারের দাবি করে সকল ষরযন্ত্র প্রতিহত করে নৌকায় ভোট দেয়ার আহব্বান জানিয়ে সেচ্ছাসেবক লীগনেতা জনি হত্যার প্রকৃত খুনিদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!