মঠবাড়িয়ারবিবার , ১ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Mathbariaprotidin
মার্চ ১, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ঐতিহ্যবাহী কেএম লতিফ ইনস্টিটিউশনের সভাপতি  ও মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রি মহল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। ওই সমাবেশে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করা হয়েছে। এর প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রোববার সন্ধ্যায় দলীয় অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর এতে লিখিত বক্তব্য পাঠ করেন। তার বিরুদ্ধে আনীত দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন, কেএম লতিফ ইনস্টিটিউশনের উন্নয়নমূলক কর্মকাণ্ড অত্যন্ত স্বচ্ছতার সাথে করা হয়। প্রকল্প কমিটির মাধ্যমে চেক ছাড়া নগদ টাকাপয়সার কোনো লেনদেন হয় না। ওই প্রতিষ্ঠানে দুর্নীতি হলে কমিটির সদস্য আজিম উল হকসহ ম্যানেজিং কমিটির অন্য সদস্যরা এতদিন চুপ থাকল কেন? তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, আসন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নানা গুজব ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জামায়াত বিএনপি সমর্থিত বিদ্রোহীরা কৌশলে দলীয় পদ লাভে ব্যস্ত হয়ে পড়েছে। অনেক জনসমর্থিত নেতা ষড়যন্ত্রের মাধ্যমে পদ পেতে মরিয়া হয়ে উঠছে। সেইসব ষড়যন্ত্রের একটি হলো এই আন্দোলন। কারণ আমার প্রতিপক্ষরা জনগণের তৃণমূল নেতাকর্মীদের ওপর আস্থাশীল নয়। তারা জানে তৃণমূলে ভোটে তারা কোনো পদ পদবি পাবে না। তৃণমূল নেতাকর্মীদের বিভ্রান্ত করতে এই সাজানো আন্দোলন। তিনি আরও বলেন, আমি একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। অনেক শিক্ষকই নিয়োগ দিয়েছি। কোথাও আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নেই। অথচ দলীয় কাউন্সিলকে ঘিরে একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। আপনাদের মাধ্যমে দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে এসকল বিতর্কিত ব্যক্তিদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধের ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, পৌর আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক উজ্জামান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, ম্যানেজিং কমিটির সদস্য ও প্রচার প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, যুবলীগ সভাপতি আবু হানিফ প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!