রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় আ’লীগের ৪ নেতার প্রাণনাশের হুমকির অভিযোগে ৪ জিডি : পাল্টা সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কে এম লতীফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে দলের চার নেতাকে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় ২৪ ঘন্টার ব্যবধানে পৃথক ৪টি জিডি করা হয়েছে।  শুক্রবার রাতে ও শনিবার পিরোজপুর জেলা পরিষদ সদস্য ও মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিম-উল-হক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, অপর সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান ও উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ বাদী হয়ে জিডিগুলো করেন।
জিডিতে আওয়ামী লীগের চার নেতা উল্লেখ করেন, দলের সাধারণ সম্পাদক সেলিম মাতুব্বর ওই চার নেতাকে পিস্তল উঁচিয়ে বিভিন্ন সময় গুলি করে প্রাণনাশের হুমকি দেন। তাই তার ব্যবহৃত পিস্তলটি থানায় জব্দ করার দাবি জানানো হয়।
শনিবার বিকেলে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোয় মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও পিরোজপুর জেলা পরিষদের সদস্য আজিম-উল-হক সংবাদ সম্মেলনে বলেন, সেলিম মাতুব্বর ঐতিহ্যবাহী কে এম লতীফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির একাধিকবার সভাপতি থাকার কারণে টেন্ডার ছাড়াই নিয়ম বহির্ভূূত কোটি কোটি টাকার দোকান বরাদ্দ ও নির্মাণের নামে মোটা অংকের টাকা আত্মসাতসহ নামে ও বেনামে দোকান বরাদ্দ নিয়েছেন। তিনি আরও অভিযোগ করেন, আ’লীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মী লিটন হত্যাও তার উস্কানিতে হয়েছে। এজন্য দল আজ দ্বিধাবিভক্ত। এসময় সাধারণ সম্পাদকের পদ থেকে তার অপসরণের দাবি জানানো হয়।
আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর তাঁর বিরুদ্ধে জিডি ও সংবাদ সম্মেলনে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে যারা প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে তারাই আজ সত্য ঘটনা আড়াল করার জন্যই জিডি ও পাল্টা সংবাদ সম্মেলন করছে।
মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ্ নেওয়াজ জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের অনুমতি পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!