বৃহস্পতিবার , নভেম্বর ২৬ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক। তিনি আজ বুধবার দুপুরে উপকুলীয় পিরোজপুরের মঠবাড়িয়ায় বলেশ^র নদ তীরবর্তী ভোলমারা, দক্ষিণ বড়মাছুয়া, খেজুরবাড়ীয়া স্ট্রীমার ঘাট এলাকাসহ ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকার বেড়িবাঁধ পরিদর্শনকালে বলেন আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ দ্রুত মেরামত করা হবে।
এসময় তিনি সাংবাদিকদের আরও বলেন, আম্পানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ জরুরী ভিত্তিতে মেরামতের জন্য প্রাথমিক ভাবে পাঁচ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। এ বেড়িবাঁধের সংস্কার কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে। এছাড়াও ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ টেকসই করার জন্য ১শ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পশ্চিম অঞ্চল) হাবিবুর রহমান, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী হারুন অর রশিদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফি উদ্দীন, উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপ-বিভাগীয় প্রকৌশলী শাহ আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক, সহকারী কমিশনার (ভুমি) রিপন বিশ্বাস প্রমুখ।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!