মঙ্গলবার , আগস্ট ৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় আপন মেয়েকে ধর্ষণের অভিযোগের মামলায় লম্পট বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় আপন কিশোরী মেয়ে কে ধর্ষণের অভিযোগে মায়ের দায়ের করা মামলায় পলাতক লম্পট বাবা সেলিম বেপারী (৫০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (২৫ জুলাই) বিকেলে ঢাকা যাত্রাবাড়ি থানা পুলিশের সহযোগিতায় যাত্রবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গত ১৯ জুলাই রোববার রাতে উপজেলার ঘোপখালী গ্রামের ওই ধর্ষিতার মা বাদী হয়ে স্বামী সেলিম বেপারী বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় এ মামলাটি দায়ের করেন। গ্রেফতারকৃত সেলিম উপজেলার ঘোপখালী গ্রামের আঃ রব বেপারীর ছেলে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার ঘোপখালী গ্রামের রব বেপারীর পুত্র ৫ সন্তানের জনক লম্পট সেলিম বেপারী তার নিজের মেয়ের ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালান। এক পর্যায়ে চলতি মাসের ৫ জুলাই লম্পট সেলিম তার স্ত্রীকে কৌশলে বাজারে পাঠায়। এ সময় ঘরে মেয়েকে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে লম্পট সেলিম। পরে বাজার থেকে ফিরে এলে মেয়েটি তার মায়ের কাছে ধর্ষণের ঘটনাটি খুলে বলে।
মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান লম্পট সেলিমকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাষন্ড সেলিম মেয়েকে ধর্ষনের কথা স্বীকার করে। রোববার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

মঠবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতে ভুয়া চিকিৎসকের ছয় মাসের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পলাশ কান্তি সাহা (৪০) নামে এক ভুয়া চক্ষু চিকিৎসককে ৬ …

error: Content is protected !!