মঠবাড়িয়াশনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত সর্দার জুয়েল ও মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা ৫০পিচ ইয়াবাসহ গ্রেফতার

আজাদী সালাম
ডিসেম্বর ২৬, ২০২০ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরশহরের দক্ষিন বন্দর বাদল শপিং কমপ্লেক্স থেকে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা (৪৫) কে ৫০ পিস ইয়াবা এবং উপজেলার নীলপুর বাজার থেকে আন্তঃজেলা ডাকাত সর্দার দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা (৩৮) কে গ্রেফতার করেছে। মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা পাশর্^বর্তী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের মৃত ছত্তার মোল্লার ছেলে ও ডাকাত জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুচ মৃধার ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাকির হোসেন, এসআই শহিদুল ইসলাম ও এসআই বশিরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লাকে ৫০পিস ইয়াবা ওদুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা কে গ্রেফতার করে। তিনি আরও জানান, দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা ২০১৩ সালের ঢাকা আমীন জুয়েলার্স ও সম্প্রতি ঝালকাঠি জেলার আমুয়া বন্দরে স্বর্ণের দোকান ডাকাতিসহ ১০টি ডাকাতি ও মাদক মামলাসহ ২২টি মামলা রয়েছে। তাদেরকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!