রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত সর্দার জুয়েল ও মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা ৫০পিচ ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরশহরের দক্ষিন বন্দর বাদল শপিং কমপ্লেক্স থেকে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা (৪৫) কে ৫০ পিস ইয়াবা এবং উপজেলার নীলপুর বাজার থেকে আন্তঃজেলা ডাকাত সর্দার দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা (৩৮) কে গ্রেফতার করেছে। মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা পাশর্^বর্তী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের মৃত ছত্তার মোল্লার ছেলে ও ডাকাত জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুচ মৃধার ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাকির হোসেন, এসআই শহিদুল ইসলাম ও এসআই বশিরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লাকে ৫০পিস ইয়াবা ওদুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা কে গ্রেফতার করে। তিনি আরও জানান, দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা ২০১৩ সালের ঢাকা আমীন জুয়েলার্স ও সম্প্রতি ঝালকাঠি জেলার আমুয়া বন্দরে স্বর্ণের দোকান ডাকাতিসহ ১০টি ডাকাতি ও মাদক মামলাসহ ২২টি মামলা রয়েছে। তাদেরকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!