মঠবাড়িয়াসোমবার , ১ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আনন্দঘন পরিবেশে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব

Mathbariaprotidin
জানুয়ারি ১, ২০১৮ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার ইফতেদায়ী, দাখিল মাদ্রসা, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়গুলোর আঙ্গীনা সকাল থেকে শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ছিল। প্রতি বিদ্যালয়ে লাল সবুজ ফিতায় মোড়ানো সাজানো নতুন বই পেয়ে মহা খুশিতে উচ্ছাসিত শিক্ষার্থীরা। মঠবাড়িয়া পৌর শহর ও ১১টি ইউনিয়নের মাদ্রাসা ও বিদ্যালয় গুলোতে সকাল ১০টা থেকে পাঠ্যপুস্তক বিতরণী উদ্বোধন শুরু হয়।
হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কেএম লতিফ ইনষ্টিটিউশন, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়, মিরুখালী স্কুল এন্ড কলেজ, সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়, তুষখালী আদর্শ বালিকা বিদ্যালয়, ৫৬নং মডেল সরকারী প্রাথমিক, ৬০ নং দক্ষিণ মিঠাখালী সরকারী প্রাথমিক, ১২১নং পাঁচশতকুড়া প্রাথমিক বিদ্যালয়, মোমেনিয়া দাখিল মাদ্রাসা, টিকিকাটা নূরীয়া ফাজিল মাদ্রাসাসহ ৩৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব অনুষ্ঠিত হয়।

এসকল অনুষ্ঠানে কোমলমতি সোনামনিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবি, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, আওয়ামী লীগ সহ-সভাপতি আরিফ-উল হক, সাবেক শিক্ষিক ও ম্যানেজিং কমিটির সভাপতি মিসেস খাদিজা আক্তার খুশবু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ প্রমূখ ।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন জানান, উপজেলার ২১৭টি সরকারী, বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেনে ২৮ হাজার শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেয়া হয়।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ জানান, উপজেলা ৪৭টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৮ হাজার ৩’শ শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৬৩ হাজার ৩’শ, ৩৭ ইফতেদায়ী ও কিন্ডার কার্টেন মাদ্রাসায় ১২ হাজার ৩’শ শিক্ষাথীর মাঝে ২৭ হাজার ৬’শ, ৪৮টি দাখিল মাদ্রাসায় ১২ হাজার শিক্ষাথীর মাঝে ১ লাখ ৭৮ হাজার ৩’শ পঞ্চাশ বই বিতরণ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!