মঠবাড়িয়াসোমবার , ২ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

Mathbariaprotidin
মার্চ ২, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেএম লতীফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে প্রকাশ্যে পথসভায় অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে সোমবার সকালে শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর আ’লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফারুক উজ্জামান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগ সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নজরুল সোহেল, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক গোপাল রায়, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামীলীগ ও তার অগং সংগঠনের নেতাকর্মী ও কে এম লতীফ ইনস্টিটিউশনের অবিভাভকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কেএম লতীফ ইনস্টিটিউশনের সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়ায় উপজেলা আ’লীগ রোববার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ বক্তব্যর প্রতিবাদ জানায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!