মঙ্গলবার , আগস্ট ৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অসহায় বৃদ্ধার পাশে মানব কল্যাণ ঐক্য পরিষদ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের মৃত সফিজ উদ্দিনের স্ত্রী গ্রহহীন অসহায় বৃদ্ধা ফাতেমা বেগম (৭০) কে মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন আর্থিক সহায়তা প্রদান করেছেন। মঙ্গলবার বিকেলে ওই বৃদ্ধা নারীর বসতঘর নির্মানে সহযোগিতার জন্য মানব কল্যাণ ঐক্য পরিষদের সদস্যরা তার হাতে নগত ১০ হাজার টাকা তুলে দেন।
এর আগে গত শনিবার (৪ জুলাই) ওই বৃদ্ধা নারীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য সৌদি প্রবাসী মো. স্বপন হাওলাদার তার ব্যক্তিগত উদ্যোগে আড়াই বান্ডিল ঢেউটিন ও নগদ পাঁচ হাজার টাকা সহায়তা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল, যুগ্ম সাধারন সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান, সহ প্রচার সম্পাদক জয় ফাহাদ প্রমুখ।
জানাগেছে, বৃদ্ধা ফাতেমা বেগমের স্বামী সফিজ উদ্দিন প্রায় বিশ বছর আগে মারা যান। তার পর থেকেই তিনি জাল বুনিয়ে তা বিক্রি করে জীবনের সাথে যুদ্ধ করে চলছিল তার জীবন। কিন্তু বয়সের ভারে আজ অচলাবস্থায় তিনি জরা জীর্ণ ভাঙ্গা ছোট্র একটি কুটিরে মানবেতর জীবন যাপন করছেন। যার নিচে কাঁদা ও মাথার উপরে পুরোনো কয়েকটি ভাঙ্গা-চোরা টিনের ছাউনি। বয়সের ভারে কানেও কম শুনতে পান এবং চোখের দৃষ্টিশক্তিও কমে গেছে। তার এ মানবেতর জীবন যাপনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ পেলে মানব কল্যাণ ঐক্য পরিষদের সদস্যরা তাঁকে এ সহযোগিতার উদ্যোগ নেন।
মানব কল্যাণ ঐক্য পরিষদের প্রধান সমন্বয়কারী কুয়েত প্রবাসী মীর তারেক এ সহায়তা প্রদানে সহযোগিতার জন্য প্রতিষ্ঠাতা সদস্য প্রবাসী মো. বেল্লাল হোসেন ও গোলাম মাছুম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের সদস্যদের যারা সব সময় শ্রম দিয়ে সংগঠনের কার্য়ক্রমকে গতিশীল করছেন।
সংগঠনের সভাপতি নূরুল আমীন রাসেল ওই বৃদ্ধা নারীকে মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া দুর্যোগ সহনশীল একটি ঘর প্রদানের জন্য প্রশাসনের কছে জোর দাবি জানান।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

error: Content is protected !!