মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী ছয় দিনেও উদ্ধার হয়নি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহরণের ছয়দিনেও উদ্ধার হয়নি সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী মিম আক্তার (১৩)। গত ১০ মার্চ সকালে বাড়ি থেকে স্কুলে এসে আর বাড়ি ফেরেনি। অপহৃত স্কুল ছাত্রীর মা রেবা আক্তার মেয়েকে খোজাখুজি করে না পেয়ে ১৩মার্চ বাদী হয়ে নামীয় ৪ ও অজ্ঞাত ৩জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই স্কুল ছাত্রী স্থানীয় কেএম লতীফ ইনস্টিটিউশনের সপ্তম শ্রেণীর ছাত্রী ও উপজেলার বড়হাড়জি এলাকার বাসিন্দা কামাল হোসেন এর মেয়ে।

মামলা সূত্রে জানাযায়, গত ১০ মার্চ প্রতিদিনের মত বাবা কামাল হোসেন তাঁর মেয়ে মিমকে স্কুলে পৌছে দেয়। বিকেলে স্কুল ছুটির পর ওই ছাত্রী বাড়ি ফেরার পথে মিমকে একা পেয়ে ও্যঁত পেতে থাকা এলাকার ইউসুফ শিকদার এর বখাটে ছেলে রাব্বি শিকদার (২২) ও একই এলাকার মৃতঃ লালু শিকদারের ছেলে ইউসুফ শিকদার (৪৫), নিজাম শিকদারের স্ত্রী সনিয়া আক্তার (২৭) খলিল শিকদারের ছেলে নিজাম শিকদার ও অজ্ঞতনামা ৩জনে জোরপূর্বক মটরসাইকেলে করে তুলে নিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধোরের চেষ্টা চলছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!