রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অপহৃত জেলে উদ্ধার ॥ গ্রেফতার-২

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় অপহরণের তিন দিন পর থানা পুলিশ বাগেরহাটের সাইনবোর্ড এলাকা থেকে জেলে মাসুদ সর্দার (৩০) কে উদ্ধার করেছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে সগির সর্দার (৩৮) ও রাসেল সর্দার (২৫) নামের দু’জনকে গ্রেফতার করেছে। সগির সর্দার পার্শবর্তী বামনা উপজেলার কালিকাবাড়ি গ্রামের আঃ হকের ও রাসেল সর্দার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের খোকন সর্দারের ছেলে ।
থানা সূত্রে জানাগেছে, উপজেলার অপরাধ প্রণব এলাকা খায়ের ঘটিচোরা গ্রামের লালু সর্দারের ছেলে মাদক সম্রাট ও একাধিক মাদক, ডাকাতি মামলার আসামী মিজান সর্দার সম্প্রতি পুলিশের বন্দুকযুদ্ধে নিহত হবার পর তার ছোট ভাই ডাকাত নজরুল একই গোষ্ঠীর মুনসুর সর্দারের ছেলে মাসুদকে পুলিশকে তথ্য দেয়ার সন্দেহ করে আসছিল। এরই জের ধরে গত রোববার সন্ধ্যায় রাসেল মোবাইল ফোনে মাসুদকে মিরুখালী বাজারের ব্রীজের কাছে ডেকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে। অপহৃত জেলে মাসুদের মা আম্বিয়া বেগম গত মঙ্গলবার রাতে ৮/১০জন অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই সগির সর্দার ও সহযোগী রাসেল সর্দারকে গ্রেফতার করে। গ্রেতারকৃতদের দেয়া তথ্য মতে পুলিশ বুধবার রাতে বাগেরহাটের সাইনবোর্ড এলাকা থেকে অপহৃত জেলে মাসুদকে উদ্ধার করলেও অন্যরা পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, পুর্ব শত্রুতার জের ধরে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং জড়িতদের দেয়া তথ্যের ভিত্তিতে জেলে মাসুদকে উদ্ধার করা হয়।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!