মঠবাড়িয়ারবিবার , ২৭ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় অপহৃত চার দিন পর মুক্তিপন দিয়ে ছাড়া পেল ছয় জেলে

Mathbariaprotidin
মে ২৭, ২০১৮ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: সুন্দরবনে মাছ ধরতে গিয়ে অপহরনের চারদিন পর জলদস্যুদের দাবীকৃত মুক্তিপন দিয়ে রোববার সকালে ছাড়া পেল ছয় জেলে।
অপহৃত জেলেরা হল, উপজেলার ক্ষেতাছিড়া জেলে পল্লীর মৃত হাসেম শরীফের ছেলে জেলে বাদল শরীফ (৫০), তার ছেলে এমরান শরীফ (১৭), মৃত.আব্দুল খালেক হাওলাদারের ছেলে হালি হাওলাদার (২৫), সাহেব আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার(১৮), কেতাব আলী হাওলাদারের ছেলে মোফাজ্জেল হাওলাদার (৩০), মৃত আফজাল মৃধার ছেলে মনির হোসেন মৃধা( ২৮) ।
জেলে পরিবার সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার (২৪ মে) মঠবাড়িয়ার ক্ষেতাছিড়া জেলে পল্লীর ছয় জেলে তিনটি ছোট ট্রলার যোগে সুন্দরবন সংলগ্ন ছাপড়াখালী ও চানমিয়াখালীর শ্যাওলা দুধমুখী নদীর পশ্চিম দিকে বড়শী ও বেন্দি জাল দিয়ে মাছ ধরতে ছিল। এসময় বেলা ১১টার দিকে একটি ট্রলারযোগে ১০/১২ জনের জলদস্যু ছয় জেলেকে অপহরণ করে সুন্দরবনের গহীন বনে আটকে রেখে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। এসময় অপহরণের খবর পুলিশকে জানালে জেলেদের হত্যার হুমকী দেওয়া হয়। ফলে অপহরণের বিষয়টি চাপা রেখে ২৮ হাজার টাকা মুক্তিপণ পরিশোধ করে ঘটনার চারদিন পর জেলেদের মুক্তি দেয় জলদস্যুরা। অপহৃত জেলেরা ফিরে এসে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেছেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মৌখিকভাবে অবহিত করেছেন। ঘটনাস্থল শরণখোলা রেঞ্জের আওতায় পড়েছে। তবে এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!