সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অপহৃত ক্ষুদ্র ব্যবসায়ী খলিলকে ৪ দিন পর উদ্ধার : আটক ১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মুক্তিপনের দবিতে অপহৃত ডিম ব্যবসায়ী খলিল (৩৫) কে ৪ দিন পর শুক্রবার বিকেলে উদ্ধার করেছেন ঠবাড়িয়া খানা পুলিশ। মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া থেকে বরিশাল যাবার পথে নিখোজ হন ওই ব্যবসায়ী খলিল। এর পর তার ব্যবহারিত মোবাইল ফোন থেকে তার পরিবারের কাছে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করেন অপহরণকারী জসীম । অপহৃত ব্যবসায়ী খলিল পার্শবর্তী পাথরঘাটা উপজেলার হাড়িটানা গ্রামের মৃত আঃ সত্তার আকনের ছেলে । তিনি দীর্ঘদিন মঠবাড়িয়ায় স্থানীয় একটি পোলট্রি খামারের ডিম মঠবাড়িয়া পৌর শহরে বিভিন্ন দোকানে পাইকারী বিক্রি করতেন। এ ঘটনায় অপহৃত ব্যবসায়ীর ভাই হাবিবুর রহমান মঠবাড়িয়া থানায় একটি মামলা দয়ের করেন। এ অপহরণের ঘটনার মূল অপহরণকারী জসিম গাজীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত জসিম উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের হাসেম গাজীর ছেলে।
মামলা সুত্রে জানাযায়, গত মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া থেকে বরিশাল যাবার পথে নিখোজ হন খলিল । এর পর তার ব্যবহারিত মোবাইল ফোন থেকে থেকে তার পরিবারের কাছে ফোন করে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করেন। মুক্তিপন না দিলে তাকে হত্যার হুমকিও দেয়া হয়। এ সময় অপহৃত ব্যবসায়ীর ভাই হাবিবকে অপহরণকারী মঠবাড়িয়া পৌর শহরে সরদার ফিডে মুক্তিপনের টাকা নিয়ে আসতে বলে।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় একটি মামলা হয়েছে। অপহৃত ওই ব্যবসায়ীকে মূল অপহরন কারী জসিমের আন্দারমানিক বাটার পোল এলাকার বাসা থেকে অপহৃত ডিম ব্যবসায়ী খলিলকে উদ্ধার করা হয়েছে এবং মূল অপহরণকারী জসিম গাজীকে গ্রেফতার করা হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!