Sunday , May 31 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় অপহরণের দেড়মাস পর নিখোঁজ প্রবাসীর স্ত্রী নাজমা উদ্ধার

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার থানা পুলিশ শুক্রবার বিকেলে অপহরনের দেড় মাস পর গোপন সংবাদের ভিত্তিতে মংলা থানার সিগন্যাল টাওয়ার এলাকা থেকে মংলা থানা পুলিশের সহায়তায় প্রবাসীর স্ত্রী ফারজানা আক্তার নাজমা (২২) কে উদ্ধার করেন। এসময় অপহরণকারী আল মাসুদ(২০) কে গ্রেফতার করেন। আল মাসুদ উপজেলার বাদুরা গ্রামের শাহ আলম এর ছেলে ও নাজমা উপজেলার বাদুরা গ্রামের জালাল পঞ্চায়েতের মেয়ে এবং পার্শ্ববর্তী মিরুখালী গ্রামের মালয়েশিয়া প্রবাসী সহিদুল ইসলামের স্ত্রী। থানা পুলিশ আল মাসুদকে শনিবার সকালে আদালতে সোপর্দ করে এবং নাজমাকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠান ।
উল্লেখ, বাদুরা গ্রামের শাহ আলম ফরাজীর ছেলে ভাড়ায় চালিত মটরসাইকেল ড্রাইভার আল মাসুদ (২০) দীর্ঘ দিন ধরে নাজমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। প্রতিবেশীর কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ২৪ আগষ্ট’১৭ সকালে নাজমা স্থানীয় বাদুরা বাজারে যাওয়ার পথে শিশু নিকেতন কিন্ডার গার্ডেনের সামনের ব্রীজের উপর ওঠার সময়ে পূর্বে ওঁৎ পেতে থাকা আল মাসুদ ও তার দলবল নাজমাকে রুমালে চেতনা নাশক ঔষধ ব্যবহার করে নাক চেপে ধরে অজ্ঞান করে মটর সাইকেলে তুলে নিয়ে পালিয়ে যায়।
্এব্যপারে অপহৃতের পিতা মো: জালাল পঞ্চায়েত বাদী হয়ে আল মাসুদসহ ৪জন এজাহার নামীয় ও আরও ২জনকে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই বিকাশ চন্দ্র দে বলেন, মংলা থানা পুলিশের সহায়তায় গতকাল বিকেলে তাদের গ্রেফতার করে মাসুদকে শনিবার আদালতে ও নামজার মেডিকেলা পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়।

 

Comments

comments

Check Also

ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবেলায় মঠবাড়িয়ায় তিন শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান প্রস্তুত

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায়  উপকূলের মানুষজনকে রক্ষায় উপজেলার ৫৯টি আশ্রয় কেন্দ্র, ২শত …

মঠবাড়িয়ায় যাকাত ও রোজার খাদ্য সহয়তা বিতরণ

স্টাফ রিপোর্টার : ফুলঝুড়ি থেকে এইচ,এম,আকরামুল ইসলাম : পিরোজপুরের মঠবাড়িয়ায়  ফুলঝুড়ি গ্রামে ২০১০ সালে প্রতিষ্ঠিত …

error: Content is protected !!