মঠবাড়িয়াশনিবার , ৭ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় অপহরণের দেড়মাস পর নিখোঁজ প্রবাসীর স্ত্রী নাজমা উদ্ধার

Mathbariaprotidin
অক্টোবর ৭, ২০১৭ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার থানা পুলিশ শুক্রবার বিকেলে অপহরনের দেড় মাস পর গোপন সংবাদের ভিত্তিতে মংলা থানার সিগন্যাল টাওয়ার এলাকা থেকে মংলা থানা পুলিশের সহায়তায় প্রবাসীর স্ত্রী ফারজানা আক্তার নাজমা (২২) কে উদ্ধার করেন। এসময় অপহরণকারী আল মাসুদ(২০) কে গ্রেফতার করেন। আল মাসুদ উপজেলার বাদুরা গ্রামের শাহ আলম এর ছেলে ও নাজমা উপজেলার বাদুরা গ্রামের জালাল পঞ্চায়েতের মেয়ে এবং পার্শ্ববর্তী মিরুখালী গ্রামের মালয়েশিয়া প্রবাসী সহিদুল ইসলামের স্ত্রী। থানা পুলিশ আল মাসুদকে শনিবার সকালে আদালতে সোপর্দ করে এবং নাজমাকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠান ।
উল্লেখ, বাদুরা গ্রামের শাহ আলম ফরাজীর ছেলে ভাড়ায় চালিত মটরসাইকেল ড্রাইভার আল মাসুদ (২০) দীর্ঘ দিন ধরে নাজমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। প্রতিবেশীর কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ২৪ আগষ্ট’১৭ সকালে নাজমা স্থানীয় বাদুরা বাজারে যাওয়ার পথে শিশু নিকেতন কিন্ডার গার্ডেনের সামনের ব্রীজের উপর ওঠার সময়ে পূর্বে ওঁৎ পেতে থাকা আল মাসুদ ও তার দলবল নাজমাকে রুমালে চেতনা নাশক ঔষধ ব্যবহার করে নাক চেপে ধরে অজ্ঞান করে মটর সাইকেলে তুলে নিয়ে পালিয়ে যায়।
্এব্যপারে অপহৃতের পিতা মো: জালাল পঞ্চায়েত বাদী হয়ে আল মাসুদসহ ৪জন এজাহার নামীয় ও আরও ২জনকে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই বিকাশ চন্দ্র দে বলেন, মংলা থানা পুলিশের সহায়তায় গতকাল বিকেলে তাদের গ্রেফতার করে মাসুদকে শনিবার আদালতে ও নামজার মেডিকেলা পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!