শুক্রবার , সেপ্টেম্বর ১৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অধ্যক্ষকে মামলার তদবির না করার জন্য হুমকিতে থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের একটি রিট পিটিশন মামলা তুলে নিতে মিরুখালী কলেজের অধ্যক্ষ মো: মাহাবুবুল হককে মোবাইলে পরিচয় না দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারপিটসহ নানা প্রকার ভয়ভীতির হুমকি দিয়েছে। এ ঘটনায় ওই অধ্যক্ষ নিজের ও তার কলেজের বড় ধরনের ক্ষতির আশংকায় শনিবার রাতে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
জিডি ও কলেজ সূত্রে জানা যায়, সরকারী নীতিমালা উপেক্ষা করে ওই কলেজের মাত্র ৮শ মিটার দুরত্বে পার্শ্ববর্তী মিরুখালী মাধ্যমিক বিদ্যালয়কে কলেজ শাখায় উন্নীত করে। যা সম্পূর্ণ বিধি বহির্ভুত। এ বিষয়ে মিরুখালী কলেজের তৎকালীন অধ্যক্ষ মো: নাসির উদ্দিন মিরুখালী মাধ্যমিক বিদ্যালয়ের কলেজ শাখার সকল কার্যক্রম বাতিল চেয়ে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে একটি রিট পিটিশন মামলা (যার নং- ১২৯/২০১৯) দায়ের করেন। এই রিট পিটিশন মামলা তুলে নিতে গত ১৫ নভেম্বর’১৯ সকালে অজ্ঞাতনামা এক ব্যক্তি তার মোবাইল ফোন থেকে (০১৭২৮২৮২৮৪২) আমার ব্যবহৃত ফোনে (০১৭৭৪৮৮১৭১৭) ফোন দিয়ে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ, মারপিট ও কলেজে আসতে নিষেধ মর্মে নানা প্রকার ভয়ভীতির হুমকি দেয়।
ওই অধ্যক্ষ জানান, স¤প্রতি ওই কলেজে অধ্যক্ষের দায়িত্ব নেয়ার পর আমি যাতে মামলায় তদবির না করি এজন্য বিভিন্ন মোবাইল নম্বর থেকে আমাকে হুমকি দেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জা. মাসুদুজ্জামান মিলু জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Check Also

সাংবাদিক জিল্লুর রহমানের রোগ মুক্তি কামনায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাংবাদিক মোঃ জিল্লুর রহমান এর আসু রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান …

মঠবাড়িয়ায় সাবেক নারী ভাইস চেয়ারম্যানকে হত্যা চেষ্টা মামলায় দু‘মাসেও গ্রেপ্তার হয়নি আসামী

স্টাফ রিপোর্টার : মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!