সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় অগ্নিকাণ্ডে গরু ব্যবসায়ীর বসতঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর হলতা গ্রামে সোমবার গভীর রাতে অগ্নিকাণ্ডে আবু মুছার বসত ঘরটি সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে ঘর মালিকের নগদ টাকাসহ ৭-৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেছেন। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। আবু মুছা ওই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।
স্থানীয় সূত্রে জানাগেছে, গরু ব্যবসায়ী মুছা জানান, সোমবার রাত দেড়টার দিকে তার বসত ঘরে আগুনের লেলিহান দেখে ঘুম ভেঙে যায়। এসময় দ্রুত তার স্ত্রী ও সন্তান নিয়ে ঘর থেকে বেরিয়ে যেতে পারলেও অন্য কোন মালামাল বের করতে পারেননি। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ো বসতঘরটি পুড়ে ভস্মীভূত হয়েছে।
ক্ষতিগ্রস্ত আবু মুছা জানান, তার ঘরে গরু ক্রয়-বিক্রয়ের নগদ তিন লাখ ৩৪ হাজার টাকা ছিলো। টাকাসহ সম্পূর্ণ ঘরটি ভস্মীভূত হয়ে ৭-৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। এতে তিনি একেবারে নিঃস্ব হয়ে পড়েছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!