মঠবাড়িয়ারবিবার , ১৮ এপ্রিল ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে অর্থ ও স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনায় দুর্ধর্ষ ডাকাত জুয়েল গ্রেপ্তার

আজাদী সালাম
এপ্রিল ১৮, ২০২১ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় উত্তম কর্মকার চানু (৫৬) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে স্বর্ণ ও নগদ টাকা লুটে নেয়ার ঘটনায় দুর্ধর্ষ ডাকাত জিয়াউল হক জুয়েল মৃধা (৩৫) কে গ্রেপ্তার করা হয়েছে। মঠবাড়িয়া থানা পুলিশ শনিবার রাতে উপজেলার সোনাখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। জুয়েল মৃধা দক্ষিণ সোনাখালী গ্রামের ইউনুচ আলী মৃধার ছেলে। এর আগে গত বুধবার মামুন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। মামুন উপজেলার তুষখালী গ্রামের মোকছেদ মিয়ার ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ডাকাত জুয়েল এ ছিনতাইয়ের মাস্টারমাইন্ড। তার পরিকল্পনা অনুযায়ি এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে রোববার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, জুয়েল মৃধার বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, চুরি, মাদক ও ছিনতাইসহ ১২ টি মামলা রয়েছে। এর আগে গ্রেপ্তারকৃত মামুন জিজ্ঞাসাবাদে ব্যাপক তথ্য দিয়াছে। অন্যান্য আসামী সনাক্ত করা হয়েছে। গ্রেপ্তার ও তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না। শিঘ্রই অন্য অপরাধিদের গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য- গত ১৩ এপ্রিল রাত সোয়া ৮ টার দিকে তুষখালী বাজারের উত্তম জুয়েলার্স এর স্বত্তাধিকারী উত্তম কর্মকার দোকান বন্ধ করে রিক্সা যোগে বাড়ি ফেরার পথে টাওয়ার সংলগ্ন ব্রিজের কাছে আসলে মোটরসাইকেল নিয়ে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করলে তার বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে পরে যান। এসময় দুর্বত্তরা ওই ব্যবসায়ীর সাথে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও ৫/৬ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

ছিনতাইয়ের ঘটনায় ওই ব্যবসায়ির মেয়ে সম্পা রানী বাদি হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে পরের দিন মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। বুধবার সকালে পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আসাদ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!