সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ার সাবেক ইউপি সদস্য হত্যার তিন দিন পর অবশেষে মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া সদর ইউনিয়নের সাবেক মেম্বর মো. আব্দুল লতিফ হাওলাদার (৫৫) কে কুপিয়ে হত্যার ঘটনায় তিন দিন পর ২০জনকে আসামী করে অবশেষে মামলা হয়েছে। নিহতের পুত্র মো. মাহাবুব হাওলাদার সুজন বাদী হয়ে চাচাতো বোন জামাই সবুজ (৩২), চাচাতো ভাই আলা-আমিন (২৪) ও ভাগ্নে সজল (২২)সহ ১৫ জন এজাহার নামীয় ও অজ্ঞাত আরও ৫ জনকে আসামী করে মঙ্গলবার সকালে মঠবাড়িয়া থানায় মামলাটি করে।
মামলার এজাহারে বলা হয়, বকশীর ঘটিচোরা গ্রামের সাবেক ইউপি সদস্য নিহত লতীফ হাওলাদারের সাথে বড় ভাই করিম হাওলাদারের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এছাড়া নিহতের অন্য ভাই রাজ্জাক হাওলাদারের সাথে প্রতিবেশী শাহ্ আলমের জমি সংক্রান্ত মামলা চলছিল। ওই মামলায় ঘটনার দিন গত রোববার সাড়ে ছয়টায় (১৫ এপ্রিল-২০১৮) আদালতে লতীফ ও ভাইপো ইদ্রিসসহ অন্যরা হাজিরা দিতে পিরোজপুর আদালতে যাবার পথে পূর্ব শত্রুতার জের মিটাতে আন্ধার মানিক তুলাতলা নামক স্থানে পূর্বে ওৎঁ পেতে থাকা সবুজ, আল-আমিন, সজলসহ তাদের ভাড়াটিয়া ১৮/২০ জনের একটি দল ধারালো অ¯্র দিয়ে কুপিয়ে লতীফ ও ইদ্রিসকে গুরুতরও জখম করে। এ সময় গুরুতর জখম লতীফ ও ইদ্রিসকে উদ্ধার করে রোববার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে ওই দিন দুপুরে লতীফ মারা যায় এবং ভাইপো ইদ্রিস গত তিন দিন ধরে মৃত্যুর সাথে পাজ্জা লড়ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, এ হত্যা মামলায় এজাহার নামীয় বেল্লাল খাঁ (২৪) কে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!