মঙ্গলবার , আগস্ট ৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ার সাংসদকে স্থায়ী কমিটির সভাপতির পদ থেকে অপসারনের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের উন্নয়ন মূলক কাজে অবৈধ হস্তক্ষেপের অভিযোগ এনে জাতীয় সংসদের সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির পদ থেকে ডা. রুস্তুম আলী ফরাজী এমপিকে অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়াম্যানদের ব্যানারে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, আমড়াগাছিয়া ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফরাজী, গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, সাপলেজা ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া, ধানীসাফা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার প্রমুখ।
মানব বন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, মঠবাড়িয়া (পিরোজপুর-৩) আসন থেকে নির্বাচিত সাংসদ ডা. রুস্তুম আলী ফরাজী এমপি সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির পদ ব্যবহার করে অবৈধ হস্তক্ষেপে এডিপির ৬০ লাখ টাকা ফেরত যায়। এছাড়া তিনি ওই পদ ব্যবহার করে মঠবাড়িয়া উপজেলা পরিষদকে অকার্যকর করার চেষ্টা চালাচ্ছে বলেও তারা অভিযোগ করেন।
এদিকে ডা. রুস্তুম আলী ফরাজীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মঠবাড়িয়ায় করোনা রেড জোনের মধ্যে এ ধরনের সমাবেশ সম্পূর্ণ বেআইনী। আমাকে সংসদীয় কমিটিতে রাখবে কি রাখবে না সেটা সরকারের বিষয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ অবৈধ মানববন্ধন করেছে। এডিপির অর্থ ফেরতের বিষয়ে জানতে চাইলে বলেন, এ বিষয়ে তদন্ত করলেই কাদের দুর্ণীতির কারনে অর্থ ফেরৎ গেছে তা জানা যাবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

error: Content is protected !!