মঠবাড়িয়ারবিবার , ২৭ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার সাংবাদিকদের সাথে বিএনপি নেতা ভিপি কামালের মতবিনিময়

Mathbariaprotidin
আগস্ট ২৭, ২০১৭ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : আগামী একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী মঠবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি মো. কামাল উদ্দিন আকন স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ক্লাবে এক মতবিনিময় সভা করেন।
শুক্রবার সকালে সভায় উপস্থিত ছিলেন মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদী, সমাজ সেবক সুলতান হোসেন জমাদ্দার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান, সাংবাদিক মিজানুর রহমান মিজু, এইচএম আকরামুল ইসলাম, এসএম কামাল আহম্মেদ, রোকনুজ্জামান শরীফ, ইসরাত জাহান মমতাজ, জামাল এইচ আকন, নিজামুল কবির মিরাজ, মো. শাহাদাৎ হোসেন ও সাকিল আহম্মেদ প্রমুখ।
মতবিনিময় সভায় বিএনপি নেতা কামাল উদ্দিন তাঁর ছাত্রজীবন থেকে মঠবাড়িয়ায় রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূল কর্মকান্ড তুলে ধরেন। এসময় তিনি জানান, আগামী সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হবেন। দলীয় মনোয়ন পেলে তিনি নির্বাচনে অংশ নেবেন। অন্যথায় বিএনপির দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন বলে অঙ্গীকার করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!