বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ার সমাজ সেবা কর্মকর্তাকে হত্যার চেষ্টা ও অফিস ভাংচুরের ঘটনায় তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার সমাজ সেবা কর্মকর্তাকে হত্যার চেষ্টা ও ভাংচুরের ঘটনায় গঠিত তদন্ত টিম সরেজমিনে তদন্ত শুরু করেছে। গঠিত তিন সদস্য বিশিষ্ট কমিটি বৃহস্পতিার সমাজ সেবা অধিদপ্তরের যুগ্মসচিব আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিচালক হরিশ চন্দ্র বিশ্বাস ও সহকারী পরিচালক এমএম ফজলুল করিম ঘটনাস্থল মঠবাড়িয়ায় উপস্থিত হয়ে প্রতক্ষ্যদর্শীদের স্বাক্ষ্য গ্রহণ করেন। তদন্ত কমিটি ঘটনার সময় উপস্থিত উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের মৌখিক ও লিখিত বক্তব্য গ্রহণ করেন। তদন্ত কমিটির কাছে উপজেলা আ’লীগের সাধরণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বার আবদুল গফ্ফার সমাজে সেবা কর্মকর্তাকে ভূয়া বিল দেয়ার জন্য চাপ প্রয়োগ করে সুবিধা আদায় ও বদলির হুমকিসহ তার সকল দূর্নীতির তথ্য মৌখিক ও লিখিত বক্তব্যে পেশ করেন।
সমাজ সেবা অধিদপ্তরের যুগ্মসচিব আব্দুল্লাহ আল মামুন তদন্তকালে সাংবাদিকদের জানান, দায়িত্ব পালনের সময় একজন সরকারি কর্মকর্তার ওপর হামলা ও অফিস ভাংচুর দুঃখজনক। তদন্তে দোষী প্রমানিত হলে আবদুল গফ্ফারসহ (খোকন) অন্যান্য জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হবে।
উল্লেখ্য, মঠবাড়িয়ার “হাজী গুলশান আরা শিশু সদন” এতিম খানায় ৬০ জন ভূয়া এতিমের নামে সরকারী বরাদ্দ না দেয়ায় এতিম খানার সভাপতি আবদুল গফ্ফার ওরফে খোকন ও তার ভাড়া করা দলবল রোববার বিকেলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার কক্ষে ঢুকে হামলা চালিয়ে গুরুতর জখম ও অফিস ভাংচুর করে। এতে জড়িত থাকার অপরাধে গফ্ফারসহ দু’জন জেল হাজতে রয়েছে। এঘটনায় সারা দেশে বিচারের দাবিতে প্রতিবাদের ঝড় ওঠে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!