রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ার বিএনপির প্রার্থীসহ ২২ নেতা কর্মীর জামিন

স্টাফ রিপোর্টার :পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে বিএনপির মনোনীত প্রতিদ¦ন্ধি প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলালসহ ২২ বিএনপি নেতাকর্মীকে জামিন দিয়েছে হাইকোর্ট। গত মঙ্গলবার(১৫জানুয়ারী) বিচারপতি জাফর আহম্মেদ ও রেজাউল হক এর হাইকোর্ট এর দৈ¦ত বেঞ্জ এ আদেশ দেন।

দলিয় সুত্রে জানাগেছে, নাশকতা চেষ্টার অভিযোগে দায়ের করা পুলিশের দুইটি মামলায় উচ্চ অদালতের চার সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে থাকা আসামীরা গত সোমবার (৭জানুয়ারী) পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গেলে বিচারিক হাকিম আব্দুল মন্নান জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। এতে মঠবাড়িয়া আসনের বিএনপির প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল, উপজেলা বিএনপির সহ সভাপতি মো. জালাল মৃধা, উপজেলা যুবদল সদস্য সচিব তাহসীন জামান রুমেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক রণি মুন্সি, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রামীম লস্করসহ ২২ নেতা কর্মী জেল হাজতে পাঠানো হয়।
আদালত সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া থানার এসআই জাহিদ হাসান বাদি হয়ে গত ৬ সেপ্টেম্বর বিশেষ ক্ষমতা আইনে ও এসআই শওকত হোসেন ৮ নভেম্বর বাদী হয়ে সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাঞ্চালের চেষ্টার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরো ৬০ জন অজ্ঞাত আসামি করে মঠবাড়িয়া থানায় এ মামলা দায়ের করেন।
এ বিষয়ে উপজেলা বিএনপির নেতা কে এম হুমায়ূন কবীর এ মামলা হয়রানিমূলক দাবি করে বলেন, নির্বাচনে স্থানীয় বিএনপির নেতাকর্মী মাঠ শুন্য করা জন্য এ সাজানো মামলা দেওয়া হয়েছে। ভিত্তিহীন এ মামলা প্রত্যাহারের দাবি জানাই।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!